ফটোশ্যুটের মধ্যে ভাগ্যশ্রীকে কাছে টেনে নিয়ে চুম্বন করুন সলমন, অভিনেতা কি করলেন জানেন!

ফটোশ্যুটের মধ্যে ভাগ্যশ্রীকে কাছে টেনে নিয়ে চুম্বন করুন সলমন, অভিনেতা কি করলেন জানেন!ম্যায়নে প্যার কিয়া-র দেদার সাফল্যের পর সাকসেস পার্টিতে কী হয়েছিল, তা নিয়ে মুখ খুললেন ভাগ্যশ্রী। ম্যায়নে প্যার কিয়া-র সাকসেস পার্টিতে হাজির হয়ে সলমন কেমন ব্যবহার করেছিলেন তাঁর সঙ্গে, তা নিয়ে মন্তব্য করে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

ভাগ্যশ্রী বলেন, ম্যায়নে প্যার কিয়া-র সাকসেস পার্টিতে হাজির হলে, সেখানে তাঁদের সঙ্গে দেখা হয় এক নামি ছবি শিকারির। ওই পার্টির মধ্যেই তিনি প্রস্তাব দেন, সলমন-ভাগ্যশ্রীকে দিয়ে ফটোশ্যুট করাত চান বলে। শুধু তাই নয়, সলমন এবং তিনি যাতে ওই ছবি শিকারির ক্যামেরায় একেবারে অন্যরূপে ধরা দেন, তার চেষ্টাও করেন তিনি। পাশাপাশি সিনেমার ওই দুই মুখকে দিয়ে হট ফটোশ্যুটও করাতে চান ওই ছবি শিকারি। ভাগ্যশ্রীর ঠোঁটে সলমনের চুম্বন নিয়ে ফটোশ্যুট করাতে চান বলে দাবি করেন ওই ব্যক্তি। যা শুনে সলমন কি করেন জানেন!

ভগ্যাশ্রী বলেন, ওই ছবি শিকারির কথা শুনে বল পুরো সহঅভিনেত্রীর কোর্টে দিয়ে দেন। সলমন বলেন, তিনি এই ধরনের ফটোশ্যুট করতে পারবেন না। তবুও ভাগ্যশ্রীর সঙ্গে কথা বলেন। ভাগ্যশ্রী রাজি হলে, তবেই তাঁর সঙ্গে তিনি কথা বলবেন বলে স্পষ্ট জানান সলমন খান।

ভাগ্যশ্রী বলেন, তিনি যে এত ভাল মানুষদের সঙ্গে ছিলেন কিংবা কাজ করেছেন, তা ভাবতে অবাক লাগে বলে। সলমনের মতো একজন মানুষ পাওয়া খুব শক্ত কাজ বলেও মন্তব্য করেন ম্যায়নে প্যার কিয়া অভিনেত্রী।