করোনা সন্দেহে বৃদ্ধকে ফেলে গেল স্বজনরা!

বরিশালে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে রবীন্দ্র চন্দ্র (৭০) নামে এক বৃদ্ধকে স্কুলের বারান্দায় ফেলে রেখে পালিয়ে গেছেন স্বজনরা। পরে বৃদ্ধকে উদ্ধার করে বরিশাল সদর হাসপাতালে ভর্তি করেছে জেলা প্রশাসন।

রবীন্দ্র চন্দ্র নগরীর ৭নং ওয়ার্ডের বাসিন্দা ও মৃত মনোরঞ্জন চন্দ্র দে এর ছেলে ।

মঙ্গলবার (৫ মে) বিকেলে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে।

মিডিয়া সেল সূত্রে জানা গেছে, সোমবার (৪ মে) দুপুরে নগরীর ভাটিখানা সরকারি বীনা পানি প্রাথমিক বিদ্যালয় ভবনের বারান্দায় বৃদ্ধ রবীন্দ্রকে ফেলে পালিয়ে যায় স্বজনরা।

এমন খবর শুনে সোমবার দুপুরেই বরিশালের জেলা প্রশাসকের নির্দেশে ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধকে উদ্ধার করে জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ ও মহানগর প্রবেশন অফিসার শ্যামল সেন গুপ্তসহ কাউনিয়া থানা পুলিশ।

পরে বৃদ্ধকে তাৎক্ষণিকভাবে গাড়িতে উঠিয়ে সমাজসেবা অফিসার জাহান কবিরের সহযোগিতায় বরিশাল সদর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বৃদ্ধকে উদ্ধার ও হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করে বরিশাল জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ জানান, জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের নির্দেশে বৃদ্ধকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাশাপাশি হাসপাতাল সমাজসেবা কার্যালয় হতে বৃদ্ধের ওষুধপত্রের ব্যবস্থা করা হয়। তবে উদ্ধার হওয়া বৃদ্ধের কোনো আত্মীয় স্বজনের খোঁজ এখন পর্যন্ত পাওয়া যায়নি বলেও জানান এই কর্মকর্তা।