পালটে গেল স্বামীর নাম! রাখির বিয়ে নিয়ে শোরগোল

পালটে গেল স্বামীর নাম! রাখির বিয়ে নিয়ে শোরগোলএনআরআই রিতেশের সঙ্গে রাখি সাওয়ান্তের বিয়ের খবর নিয়ে বেশ কিছুদিন ধরেই তোলপাড় হচ্ছে পেজ থ্রি-র পাতায়। বিয়ের বিষয় নিয়ে তোলপাড় করলেও, রাখি কার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন, সেই ছবি কখনও প্রকাশ্যে আনেননি। নিজের বিয়ের সাজ বলে দাবি করা ছবি প্রকাশ্যে আনলেও, স্বামীকে নিয়ে তাঁর রাখঢাকের অন্ত নেই। এসবের মধ্যে ফের ভাইরাল হল রাখি সাওয়ান্তের স্বামীর নাম কী, তা নিয়ে বেশ কয়েকটি খবর।
সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন রাখি। যেখানে দেখা যায়, গোলাপি বিকিনি পরে একটি পুলের পাশে বসে রয়েছেন রাখি। শুধু তাই নয়, তাঁর বিয়ের একটি জায়গায় দেখা যাচ্ছে, হিতেশের নাম করে আঁকা রয়েছে ট্যাটু। এরপরই বিষয়টি নিয়ে মুখ খোলেন রাখি।
স্বামীর নাম রিতেশ হলেও, তিনি কেন হিতেশের নাম করিয়ে ট্যাটু করিয়েছেন, তা নিয়ে প্রশ্ন করা হলে প্রথমে হেসেই উড়িয়ে দেন রাখি। তারপর তিনি জানান, ওটা হিতেশ নয়, রিতেশই। আর-এর বেশ কিছুটা অংশ তাঁর বিকিনির তলায় চাপা পড়ে গিয়েছে। তাই আর কে এইচ-এর মতো দেখতে লাগছে দূর থেকে। যদিও রাখি যে দাবিই করুন না কেন, তাঁর পিঠে যে রিতেশ নয়, হিতেশের নামই লেখা, তা দাবি করতে শুরু করেন অনেকেই।

এদিকে মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে গত বছর রিতেশের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলে দাবি করেন রাখি সাওয়ান্ত। প্রথমে হিন্দু ও পরে খ্রিস্টান রীতিতে রাখি বিয়ে সারেন বলে দাবি করেন। এমনকী, বিয়ের বেশ কয়েকটি ছবি তাঁর প্রকাশ্যে এলেও, স্বামীকে নিয়ে ঢাক  গুড়গুড় রয়েছে তাঁর প্রথম থেকেই।