আমি সার্জারি করিয়েছি, স্বীকার করতে কোন লজ্জা নেই : সানাই

সানাই মাহবুব সুপ্রভা। রূপালী জগতে তিনি প্রথমে মডেলিং দিয়ে শুরু করলেও কাজ করেছেন নাট’ক এবং সিনেমাতে। তবে নিজের অ’ভিনয় থেকেও বেশি সমালোচিত হয়েছেন ব্যাক্তিগত কারণ নিয়ে।





প্রথমে সমালোচিত হয়েছেন ব্রেস্ট ইমপ্লেন্টের কারণে, এরপরে কোন এক মন্ত্রীকে বিয়ে করবেন এমন খবর সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়লো সমালোচনার পাল্লাটা যেন আরো বেশি ভা’রী হয়ে যায়।

এদিকে, সানাইয়ের চেহারায় কিছুটা পরিবর্তন লক্ষ্য করা গেছে। বিষয়টি জানতে যোগাযোগ করা হয় সানাইয়ের সঙ্গে। তিনি প্লাস্টিক সার্জারির কথা স্বীকার করে নেন। তিনি বলেন, প্লাস্টিক সার্জারির বিষয়টি নিয়ে আমি মোটেও লজ্জিত নই।





সানাই আরো বলেন, মানসিক ও শারীরিকভাবে আমাকে প্রায়ই হরমোনের উপর নির্ভরশীল থাকতে হয়। আর শারীরিক পরিবর্তনের ক’ষ্ট সহ্য করা এতটা সহ’জ নয়। অ’ত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি- এটা আমা’র জীবন, আমা’র মুখ, আমি প্লাস্টিক সার্জারি করিয়েছি। আর এটি স্বীকার করতে আমা’র কোনো লজ্জা নেই।





সানাই নিজের বক্তব্যের পক্ষে যু’ক্তি দিয়ে আরো বলেন, আমি কী’ এটার প্রচার করছি? আমি এর বি’রুদ্ধে? না, আমি এভাবেই জীবনযাপনের সিদ্ধান্ত নিয়েছে। ভালোবাসা ছড়িয়ে আনন্দে থাকতে পারি। প্রতিদিন নিজেকে আরো একটু বেশি ভালোবাসার চেষ্টা করছি। কারণ আমা’র সবচেয়ে সুন্দর ভালোবাসার গল্পটি নিজের সঙ্গেই।





সানাই নির্মাতা গাজী মাহবুব এর ‘ভালোবাসা ২৪×৭’ সিনেমাটির মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন। এর আগে ‌ফ্যাশন, মডেলিং করতেন।