জাহ্নবীর পরিবারে করোনার থাবা, আক্রান্ত আরও ২

জাহ্নবীর পরিবারে করোনার থাবা, আক্রান্ত আরও ২ করোনা পিছু ছাড়ছে না বনি-জাহ্নবী কাপুরের পরিবারকে। কিছুদিন আগেই আক্রান্ত হয়েছিলেন তাদের পরিবারের রাঁধুনি চরণ শাহু। এবার আরও ২ রাঁধুনি করোনা আক্রান্ত হওয়ার খবর উঠে এল।
 
সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, চরণ শাহুর করোনা পজিটিভ ধরার পরেই বাড়ির প্রত্যেকের সোয়াব পরীক্ষা করা হয়। তখনই এই দুই পরিচারকের দেহে মেলে কোভিড ১৯ এর অস্তিত্ব।
 
যদিও বলিউড প্রযোজক বনি কাপুর ও তার দুই মেয়ে জাহ্নবী ও খুশি কাপুরের রিপোর্ট নেগেটিভ এসেছে। প্রসঙ্গত, গত শনিবার সন্ধ্যা বেলা থেকেই নাকি চরণের শরীর ভালো ছিল না। বেশ কিছু উপসর্গ দেখা যাচ্ছিল। তারপরই তাকে কোভিড ১৯ পরীক্ষার জন্য পাঠানো হয়। 
 
পরীক্ষার পরে লোখান্ডওয়ালার বাড়িতে সঙ্গে সঙ্গে চরণকে আইসোলেশনে রাখা হয়। এর পরে রিপোর্টে ফলাফল আসে পজিটিভ কোভিড ১৯। জানিয়েছিলেন বনি-কাপুর নিজেই।
 
বলিউড প্রযোজক জানিয়েছিলেন, চরণের রিপোর্ট পজিটিভ এলেও তিনি নিজে এবং তার দুই মেয়ে জাহ্নবী ও খুশি সহ বাড়ির বাকি কর্মীরা সুস্থ রয়েছেন। প্রত্যেকেই যথাযথ সর্তকতা এবং সচেতনতা অবলম্বন করছেন। 
 
সংবাদমাধ্যমের কাছে বনি বলছেন, “আমি আমার দুই মেয়ে এবং বাড়ির বাকি কর্মীরা সকলেই সুস্থ আছেন। আমাদের কারোর কোনো উপসর্গও নেই। লকডাউন শুরু হওয়ার পরে আমরা কেউ বাড়ি থেকেও বেরোইনি। আমরা মহারাষ্ট্রের সরকার এবং বিএমসি-র কাছে কৃতজ্ঞ।
 
মেডিকেল টিম এবং বিএমসি যা যা নির্দেশ দিয়েছেন আমরা সেগুলি মেনে চলার চেষ্টা করছি। আমরা নিশ্চিত চরণও খুব শীঘ্রই সুস্থ হয়ে আমাদের এখানে ফিরে আসবে।