কোন তিন জায়গায় লকডাউন চলছে না, নিজের ছবি শেয়ার করে জানালেন সারা আলি খান

Sara Ali Khanকরোনাভাইরাসের (Coronavirus) কারণে দেশজুড়ে বাড়ানো হয়েছে লকডাউন (Lockdown)। সাধারণ মানুষ গৃহবন্দি, শ্যুটিং ছেড়ে, পার্টি ছেড়ে ঘরেই বন্দি তারকারাও। এরই মাঝে তাই সময় কাটাতে সোশ্যাল মিডিয়াতে বেশি সক্রিয় হয়ে উঠেছেন তারা। অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সম্প্রতি নিজের একটি ছবি পোস্ট করেছেন তিনি যা অনুরাগীদের বেশ পছন্দ হয়েছে। সারা আলি খানের ছবি হোক বা ভিডিও, তা ভাইরাল হতে খুব বেশি সময় নেয় না। সারা আলি খান তার অভিব্যক্তি এবং স্নিগ্ধ হাসিতেই লক্ষ লক্ষ মানুষের মন জয় করেছেন। লকডাউন পর্বে নিজের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সারা। 
এই ছবিতে সারা আলি খানকে দুরন্ত ভঙ্গিমায় ক্যামেরার সামনে দেখা যাচ্ছে। তিনি নিজের ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, “হৃদয়, মাথা এবং আত্মায় লকডাউন চলছে না।” সারা আলি খানের এই ছবি অনুরাগীদের মন জয় করেছে এবং তারা নিজেদের প্রতিক্রিয়াও জানিয়েছেন।
বলাবাহুল্য, সারা আলি খানকে এই ছবিতে ভীষণই সুন্দর দেখাচ্ছে। এই ছবিতে লেহেঙ্গায় নিজেকে সাজিয়েছেন সইফ-অমৃতা তনয়া। তার এই পোশাক বেশ আকর্ষণীয় করে তুলেছে সিমবা অভিনেত্রীকে। কাজের জগতের ক্ষেত্রে, কার্তিক আরিয়ানের সঙ্গে ‘লাভ আজকাল ২' সিনেমায় শেষবার দেখা গিয়েছে সারা আলি খানকে। যদিও এই সিনেমা বক্স অফিসে তেমন ভালো ব্যবসার মুখ দেখেনি।