বিরাট অনুষ্কার রিসেপশনে সারা আলি খান ঠিক যেন স্বপ্নে দেখা রাজকন্যে! ভাইরাল ভিডিও

Sara Ali Khan

বলিউড অভিনেত্রীরা তাদের কেরিয়ারের সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। সারা আলি খান তেমনই একজন অভিনেত্রী। যখনই ভিডিও পোস্ট করেন সারা সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। সারা আলি খানের আবার একটা ভিডিও ভাইরাল হয়েছে। আসলে এটি বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার বিয়ের রিসেপশনের দিনের। ভিডিওতে সারা আলি খানকে দুর্দান্ত দেখাচ্ছে। ঠিক যেন স্বপ্নে দেখা রাজকন্যা। নিজের ভাই ইব্রাহিম আলি খানের সঙ্গে পৌঁছেছিলেন সারা। সারার এই ভিডিওতে তাঁর ভক্তরা দুর্দান্ত সব কমেন্ট দিচ্ছেন।



সারা আলি খানের ভিডিওটি বিরল ভায়ানি ইনস্টাগ্রাম পেজে শেয়ার করেন। এক লাখেরও বেশি ভিউজ হয়েছে এই ভিডিওটির। আগেই তাঁর মালদ্বীপে ছুটি কাটানোর একটি ভিডিও ভাইরাল হয়। সাঁতার কাটতে দেখা গিয়েছিল সারাকে। এটা অবশ্য প্রথমবার নয় যে সারা সোশ্যাল মিডিয়ায় গোলের পর গোল দিচ্ছেন, কয়েকদিন আগে নিজের স্নাতক হওয়ার আনন্দ মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন সারা। যেখানে একটি গাউন পরেছিলেন তিনি আর মাথায় স্নাতক হওয়ার পর সেই বিশেষ টুপি ছিল।



কেদারনাথ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় সারা আলি খানের। সুশান্ত সিং রাজপুত ছিলেন তাঁর বিপরীতে। বেস্ট ডেবিউ ফিমেল অ্যাক্ট্রেস সম্মানে সম্মানিত করা হয় সারাকে এই ছবির জন্যই। এরপর সিমবা এবং লাভ আজকাল ছবিতেও অভিনয় করেন সারা। বরুণ ধাওয়ানের সঙ্গে কুলি নাম্বার ওয়ানে তাকে দেখা যাবে আবার। অক্ষয় কুমার এবং ধনুশের সঙ্গে একটি ছবিতে দেখা যাবে সারা আলি খানকে।