প্রতিদিনই আমাদের ন’গ্ন হতে হয়, লুকোচু’রির কিছু নেই: কোয়েল

বলিউড অ’ভিনেত্রীর মুখে এমন কথা শুনলে এখন মোটেও ভা’বান্তর ঘ’টে না।
টলিউডও এখন প্রা’প্তবয়স্কদের জায়গা। খো’লামেলা অ’ভিনয় করলেও টলিউডের কেউ খো’লামেলা কথা-বার্তা বলেন না। কিন্তু এমন ম’ন্তব্য যদি আসে র’ঞ্জিত মল্লিকের কন্যার মুখে তাহলে অ’বাকই হতে হয়।
অ’ভিনয়ই সব। আর অ’ভিনয়ের জন্য ন’গ্নতাকে সমানে আনতে অ’সুবিধা নেই। স’ম্প্রতি এক সা’ক্ষাতকারে কোয়েল বলেন, ‘প্রতিদিনই আমাদের ন’গ্ন হতে হয়। এতে লু’কোচু’রির কিছু নেই ।’ আর কোয়েলের ওই ম’ন্তব্যের পর থেকেই টলিউডে বেশ গু’ঞ্জন শুরু হয়েছে।
কঙ্গনা রানাওয়াত কিংবা করিনা কাপুরদের মত বি টাউনের দা’পুটে অ’ভিনেত্রীরা এসব বললেও কেউ না হয় খুব একটা বি’স্মিত হতে হত না। কিন্তু, রঞ্জিত মল্লিকের কন্যার মুখে এ কথা শুনে একটু অ’বাকই হতে হয়।
সাংবাদিকদের সব প্রশ্নের উত্তরের স’ঙ্গে স্ব’স্তিকার বিষয়টি নিয়েও প্রশ্ন করা হয় কোয়েলকে। স্ব’স্তিকর স’ঙ্গে সম’স্যা ছিল, বর্তমানে সেটা মি’টে গিয়েছে বলে জা’নান তিনি। ভবিষ্যতে ভাল অফার পেলে তিনি অ’বশ্যই স্ব’স্তিকার স’ঙ্গে অ’ভিনয় করবেন বলেও স্প’ষ্ট জা’নিয়েছেন টলি পাড়ার ওই প্রথম সারির অ’ভিনেত্রী।
পাশাপাশি জা’নান, স্ব’স্তিকা অনেক সাহসী অ’ভিনেত্রী। তিনি অনেক খো’লামেলা এবং অ’ভিনয়েও পা’রদর্শী। তবে, স্ব’স্তিকার মত অ’তটা সা’হসী তিনি এখনও হয়ে উ’ঠতে পারেননি বলেও জা’নান তিনি।