ইরফানকে শেষ দেখা দেখতে আসেনি কেউ, শেষকৃত্যে ছিলো মাত্র ৫ জন!

বলিউড ও হলিউড খ্যাত অভিনেতা ইরফান খান চিরনিদ্রায় চলে গিয়েছেন। ইরফানের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। গত মঙ্গলবার মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে কোলন ইনফেকশন নিয়ে আইসিইউ-তে ভর্তি হন, কিন্তু এই রোগের সঙ্গে লড়াইয়ে শেষ রক্ষা হল না অভিনেতার। এদিন সকালেই হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইরফান। 

তারপরেই অভিনেতার পরিবারের তরফ থেকে জানানো হয় এদিন মুম্বাইয়ের ভেরোসভার কবরস্থানে তার শেষকৃত্য সম্পন্ন হবে।

সেই মত এদিন তার দুই ছেলে বাবিল ও আয়ানের উপস্থিতিতেই দুপুর ৩ টের সময় শেষকৃত্য সম্পন্ন হয়েছে ইরফানের। তার শেষ যাত্রায় পরিবারের মোট পাঁচজন সদস্যের উপস্থিতিতে শেষকৃত্য সম্পন্ন হয়েছে বলে জানা গিয়েছে। 

যেহেতু গোটা ভারতেই আপাতত লকডাউন চলছে তাই ইরফানের শেষ যাত্রায় সশরীরে কেউ তার পাশে দাঁড়াতে পারেননি বলিউডের তরফ থেকে। যদিও ইরফানের খুব ভালো বন্ধু ও পরিচালক বিশাল ভরদ্বাজ এদিন কবরস্থানে উপস্থিত ছিলেন বলে জানা গিয়েছে। 

পুলিশের তরফ থেকে ওই কবরস্থান এলাকায় প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে যাতে করে ইরফানের ভক্তরা ওই এলাকায় ভিড় না করতে পারেন।

এদিন সকালেই প্রথম ইরফানের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে, সোশ্যাল মিডিয়ায় এই ছড়িয়ে পড়া খবরে প্রাথমিক ভাবে কেউ বিশ্বাস না করলেও, বেলায় পরিচালক সুজিত সরকার অভিনেতার মৃত্যুর খবরের সত্যতা স্বীকার করেন। টুইট করে সুজিত, ইরফানের প্রয়াত হওয়ার খবর জানান সকলকে।