করোনাকালে ইসলাম নিয়ে গবেষণা, মুসলিম হলেন অস্ট্রিয়ান রেসলার

করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্ব এখন প্রায় লকডাউন। এতে একরকম বিরক্ত হয়েই বিশ্বের মানুষজন আছেন ঘরবন্দি হয়ে। তবে করোনা ভাইরাসের এই প্রকোপে লকডাউন হয়ে ইসলাম নিয়ে গবেষণা করেছেন অস্ট্রিয়ার রেসলিং তারকা উইলহেম অট। শুধু গবেষণা করেই থেমে থাকেননি অট। ইতিমধ্যে মুসলমানও হয়ে গেছেন তিনি। গত ১৬ই এপ্রিল ইন্সটাগ্রামে এক ভিডিও বার্তায় অট মুসলমান হওয়ার ঘোষণা দেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ইসলাম ধর্ম গ্রহণের পর অট তার নাম রেখেছেন খালিদ উইলহেম অট। ইন্সটাগ্রাম বার্তায় অট লেখেন, করোনা সংকট আমাকে সঠিক বিশ্বাস খুঁজে পাওয়ার জন্য সময় বের করে দিয়েছে। আমার এখন যথেষ্ট বিশ্বাস রয়েছে যে আমি একমাত্র সত্য ঈশ্বরকে চিনতে পেরেছি এবং গর্ব করে বলছি যে আমি মুসলিম।
ওই ইন্সটাগ্রাম বার্তায় মুসলিমদের পবিত্র ধর্মগ্রন্থ কোরআন উপহার দেয়ায় ওট তার সহকর্মী তুরস্কের রেসলার বুরাক কিজিলিরমাককে ধন্যবাদ জানায়। ইসলাম ধর্ম গ্রহণের পর অনুভূতি জানিয়ে অট বলেন, খুব বড় কিছু হবে এই নিয়ে এ জন্য আমি ইসলাম গ্রহণ করিনি। আমি শুধু আমার পাশে যারা রয়েছে এবং বন্ধুদের জানাতে চেয়েছি।
উইলহেম অটের পেশাদার ক্যারিয়ার শুরু হয় ২০০৮ সালে। এখন পর্যন্ত ৩৩ ম্যাছে ১৬টিতে জয় পেয়েছেন তিনি। মার্শাল আর্ট র‍্যাঙ্কিংয়ে ৬১৫ জনের মধ্যে ৭৮ তম খালিদ উইলহেম অট। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।