মঠবাড়িয়ায় গোয়ালের গর্ভবতী গাভী জবাই করে মাংশ লুটেছে দুবৃত্তরা !

মঠবাড়িয়া সংবাদদাতা >>
পিরোজপুরের মঠবাড়িয়ায় এক সৌদি প্রবাসির গোয়াল ঘর থেকে একটি গাভী রাতের আঁধারে মাঠে নিয়ে জবাই করে মাংশ লুটে নিয়েছে একদল দুর্বৃত্ত। সোমবার দিনগত গতীর রাতে উপজেলার বেতমোর ইউনিয়নের জরিপের চর গ্রামের সৌদি প্রবাসি কামাল ঘরামীর গোয়ালের গর্ভবতী গাভীর ওপর এ নির্দয় ঘটনাটি ঘটে। মঙ্গলবার সকালে পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে একই গ্রামের ইউনুস সরদারের ছেলে মেহেদী হাসান সরদার(২২)কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
থানা ও স্থানীয়দের সূত্রে জানাগেছে, উপজেলার জরিপের চর গ্রামের সৌদি প্রবাসি কামাল ঘরামীর বাড়িতে তার পরিবারের সদস্যরা দুটি গাভী প্রতিপালন করতেন। গোয়ালের একটি গাভী গর্ভবতী ছিলো। গাভীটি আগামী ৪/৫দিনের মধ্যে বাচ্চা প্রসব করার কথা । এমন অবস্থায় সোমবার দিনগত গভীর রাতে সংঘবদ্ধ একদল দুর্বৃত্ত গোয়াল ঘর থেকে গর্ভবতী গাভীটি চুরি করে কৃষিজমির মাঠে নিয়ে জবাই করে। জবাইয়ের পর মাংশ লুটে গাভীটির মাথা ও পেটের একটি বকনা বাছুর ফেলে রেখে পালিয়ে যায়। আজ মঙ্গলবার সকালে মাঠে কৃষি শ্রমিকরা জবাইকৃত গাভীর পেটে থাকা বাছুর ও গাভীর মাথা পরিত্যাক্ত দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মেহেদী হাসান নামে এক যুবককে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।
মঠবাড়িয়া থানার উপ পরিদর্শক মো. হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় জড়িত সন্দেহে মেহেদী নামে এক যুবককে আটক করা হয়েছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।