সানির তিন মিনিটের ট্রেলারে অশ্লীলতার ছড়াছড়ি (ভিডিও)

সানি লিওন, সাবেক পর্ণস্টার ও বলিউড অভিনেত্রী। দিন দিন তার ভক্তের সংখ্যা বেড়েই চলেছে। নীল দুনিয়া ছেড়ে এসে বলিউডে নিজের জায়গা করে নিতে অনেক কাঠ খড় পুড়িয়েছেন সানি। হোঁচট থেকে হাল ছেড়ে দেননি কখনই। নিজের যোগ্যতা অনুযায়ী একের পর এক সিনেমায় অভিনয় করেছেন।
সম্প্রতি প্রকাশ্যে এসেছে সানি লিওন অভিনীত ‌‘রাগিনি এমএমএস রিটার্নস সিজন-টু’র ট্রেলার। আর সেখানেও বাজিমাত করে দিয়েছেন এই অভিনেত্রী। গ্ল্যামারে ভরপুর সানি ট্রেলারের ছোট্ট ভিডিওতেই আগুন ধরিয়েছেন দর্শকের মনে।
শুধু সানিই নয়, ২ মিনিট ৫০ সেকেন্ডের ভিডিওতে ‘রাগিনি’র সব অভিনেত্রীদেরকেই দেখা গেল আবেদনময়ীর ভূমিকায়। একের পর এক বিছানাদৃশ্যে যৌনতা ছড়ানোর আভাস দিয়েছেনসিরিজটিতে সানি লিওনের পাশাপাশি দিব্যা আগরওয়াল, বরুণ সুদ’র রসায়ন দেখা যাচ্ছে একেবারে স্পষ্টভাবে।
ট্রেলারে দেখা যাচ্ছে, রাগিনি শ্রফ তার গার্লস গ্যাংকে নিয়ে একটি হোটেলে হাজির হয়। রাগিনি শ্রফের বন্ধু বর্ষার বিয়ের আগে ব্যাচেলরেট পার্টি উপলক্ষেই রাগিনিরা হাজির হয় ওই হোটেলে। যেখানে হোটেলের ম্যানেজার হিসেবে দেখা যায় বরুণ সুদকে।
হোটেলে হাজির হয়ে রাগিনির সঙ্গে যেমন হোটেল ম্য়ানেজার শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন, তেমনি গার্লস গ্য়াংয়ের একাধিক সদস্যের সঙ্গে কোনও না কোনও বন্ধু সম্পর্কে জড়ানোর পাশাপাশি তাদের অশ্লীল এমএমএস তৈরির কাজও শুরু হয়ে যায়।
এরপরই ওই হোটেলে অশরীরীর আনাগোনা শুরু হয়। ভয় আর যৌনতা মিলেমিশে একাকার হয়েছে ট্রেলারে। তবে শেষ পর্যন্ত গার্লস গ্যাংয়ের কী হয় সেই রহস্যের অবসান করতে আামী ১৮ ডিসেম্বর পর্যন্ত অপেক্ষা করতে হবে। তারা।