দ্বিতীয়বার বাবা হলেন সাকিব

 মাসেই ইন্সটাগ্রামে একটি ছবি দিয়ে আগাম তথ্যটা দিয়েছিলেন সাকিব আল হাসান। আবার বাবা হতে যাচ্ছেন। অবশেষে সুখবরটা জানা গেলো শুক্রবার। দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি।

গত মাসেই সন্তানসম্ভবা স্ত্রী উম্মে আহমেদ শিশিরের পাশে থাকতে যুক্তরাষ্ট্র উড়ে যান সাকিব। তিনি বর্তমানে দেশের বাইরে থাকায় এই সুখবরটা জানিয়েছেন তার মা শিরিন রেজা। তিনি বাংলা ট্রিবিউনকে  বলেছেন, ‘শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে খবরটা পেয়েছি। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন।’

ইন্সটাগ্রামে দেওয়া ছবি।
ইন্সটাগ্রামে দেওয়া ছবি।
এর আগে এপ্রিলের ৭ তারিখ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মেয়ে আলাইনার একটি ছবি পোস্ট করেছিলেন সাকিব। যার ক্যাপশনে লেখা ছিল ‘বিগ সিস্টারহুড’। ছবিতে সাকিব-কন্যা সদ্যোজাত শিশুর জামা নিয়ে দাঁড়িয়ে, আর তার ওপরে লেখা, ‘বাড়িতে স্বাগতম’।

ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়ে তা না জানানোর শাস্তি হিসেবে ক্রিকেট থেকে বর্তমানে নিষিদ্ধ আছেন সাকিব। মার্চের শুরুতে দেশে ফিরেছিলেন তিনি। বেশ কিছু দিন জন্মস্থান মাগুরায় সময় কাটান। এরপর গত ২১ মার্চ তিনি চলে যান যুক্তরাষ্ট্রে। কিন্তু যুক্তরাষ্ট্রে গিয়ে সরাসরি পরিবারের সঙ্গে দেখা করতে পারেননি তিনি। থাকতে হয়েছে আইসোলেশনে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার নির্দেশনা মেনে স্ত্রী ও সন্তান থেকে কাছেরই একটি হোটেলে ১৪ ‍দিন স্বেচ্ছায় আলাদা থাকেন তিনি। এরপর ৩ এপ্রিল ফেরেন পরিবারের কাছে।