ভক্তদের হতাশা কাটানোর চেষ্টা করছি: দিশা

লকডাউনে কীভাবে দর্শকদের বিনোদন দেওয়া যায় তা নিয়ে ব্যস্ত এখন বলিউড তারকা দিশা পাটনি। বিয়ন্সের গানে কয়েকদিন আগেই নোরা ফাতেহি নেচে আলোচনায় আসেন। এবার আলোচনায় এলেন দিশা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এরইমধ্যে দিশার থেকে অনুপ্রাণিত হয়ে অসংখ্য মেয়েই এই ড্যান্স মুভস অনুসরণ করার চেষ্টা করে চলেছেন। দিশা বলেন, ‘ভক্তদের হতাশা কাটানোর চেষ্টা করছি। সবাই হয়তো এই ভিডিও দেখবেন না। তবে যারা আমার কাজ পছন্দ করেন তারা হয়তো দেখবেন। আমাদের এই বন্দি সময়টা হতাশার চেয়ে মনোবল বাড়ানো জরুরি।’
লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে পুরোবিশ্বে। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয়ে যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের জোগানও।
তারকারা নিয়মিতই তাদের বাড়ির নানা ধরনের কাজের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করছেন। বর্তমানে করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতেও করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। সেখানকার সরকারের লকডাউনের সময়সীমা বারবার বাড়িয়েছে। এবার আরও বেড়ে গেল লকডাউনের সময়সীমা। ৩ মে পর্যন্ত চলবে এই লকডাউন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।